তারপর সম্ভাবনা বেশি যে আপনি অফার সম্মুখীন হয়েছে
তারপরে সম্ভাবনা বেশি থাকে যে আপনি অফারগুলির মুখোমুখি হয়েছিলেন যা চূড়ান্তভাবে প্রমাণিত হওয়ার চেয়ে অনেক বেশি আকর্ষণীয় হয়ে আসে যার ফলস্বরূপ প্রচুর হতাশার সাথে। ইউরোপীয় কমিশন এবং ইইউ গ্রাহক সুরক্ষা কর্তৃপক্ষের স্ক্রিনিং এমনকি দেখিয়েছে যে ছুটির দিনে বুকিং ওয়েবসাইটগুলির দুই তৃতীয়াংশ অবিশ্বাস্য। প্রদর্শিত দাম প্রায়শই চূড়ান্ত মূল্যের সমান হয় না, প্রচারমূলক অফারগুলি বাস্তবে নাও পাওয়া যায়, মোট দাম প্রায়শই অস্পষ্ট থাকে বা ওয়েবসাইটগুলি আসল রুমের অফার সম্পর্কে অস্পষ্ট থাকে। ইইউ কর্তৃপক্ষ প্রাসঙ্গিক ওয়েবসাইটগুলি প্রযোজ্য বিধি অনুসারে কাজ করার অনুরোধ করেছে।