আজকাল, হ্যাশট্যাগটি কেবল টুইটার এবং ইনস্টাগ্রামে জনপ্রিয় নয় ...

# ধন্যবাদ

আজকাল, হ্যাশট্যাগটি কেবল টুইটার এবং ইনস্টাগ্রামে জনপ্রিয় নয়: হ্যাশট্যাগটি একটি ট্রেডমার্ক প্রতিষ্ঠার জন্য ক্রমবর্ধমানভাবে ব্যবহৃত হয়। ২০১ In সালে, এর সামনে হ্যাশট্যাগ সহ ট্রেডমার্কের সংখ্যা বিশ্বব্যাপী %৪% বৃদ্ধি পেয়েছে। এর একটি ভাল উদাহরণ টি-মোবাইলের ট্রেডমার্ক '#getthanked'। তবুও, হ্যাশট্যাগকে ট্রেডমার্ক হিসাবে দাবি করা সর্বদা সহজ নয়। একটি হ্যাশট্যাগ, উদাহরণস্বরূপ, সরাসরি আবেদনকারীর পণ্য বা পরিষেবার সাথে লিঙ্ক করা উচিত।

19-05-2017

Law & More