টেলিফোন বৃদ্ধির মাধ্যমে অন্যায্য বাণিজ্যিক অনুশীলনগুলি

টেলিফোনের বিক্রয়ের মাধ্যমে অন্যায্য বাণিজ্যিক অনুশীলনগুলি প্রায়শই রিপোর্ট করা হয়। এটি গ্রাহক ও বাজারের জন্য ডাচ কর্তৃপক্ষের উপসংহার, স্বতন্ত্র তত্ত্বাবধায়ক যা ভোক্তা এবং ব্যবসায়ের জন্য দাঁড়িয়েছে। ছাড় ছাড় প্রচার, ছুটির দিন এবং প্রতিযোগিতার জন্য তথাকথিত অফার সহ লোকেরা টেলিফোনে আরও বেশি সংখ্যক যোগাযোগ করে। খুব প্রায়ই, এই অফারগুলি একটি অস্পষ্ট পদ্ধতিতে তৈরি করা হয়, যাতে গ্রাহকরা শেষ পর্যন্ত তাদের প্রত্যাশার চেয়ে বেশি থাকে। এই টেলিফোন যোগাযোগটি প্রায়শই আক্রমণাত্মক অর্থ প্রদানের অভ্যাস অনুসরণ করে। তদুপরি, যে সমস্ত ব্যক্তিরা কেবল তথ্য গ্রহণে সম্মত হন তাদেরও অর্থ প্রদানের জন্য চাপ দেওয়া হচ্ছে। ভোক্তা ও বাজারের জন্য ডাচ কর্তৃপক্ষ টেলিফোনে যোগাযোগ করা লোকদের কল অফার, অফারটি প্রত্যাখ্যান এবং কোনও অ্যাকাউন্টের অধীনে বিল পরিশোধ না করার জন্য টেলিফোনে যোগাযোগ করে এমন অফার দেয়।

আরও পড়ুন: https://rechtennieuws.nl/56668/acm-toename-oneerlijke-handelspraktijken-via-telefonische-verkoop/

ভাগ